রবিবার, ৪ জুলাই, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে অপহরণের পর নারীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে অপহরণের পর নারী হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে তারা। গ্রেফতার দুজন হলেন- আবদুল হাই ও রানা। বৃহস্পতিবার রাতে রায়েরবাগ থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গতকাল এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাহ ইফতেখার আহমেদ জানান, মামলাটি তদন্তকালে বিভিন্ন উৎস থেকে পাওয়া তথ্য পর্যালোচনা করে তথ্যপ্রযুক্তির সাহায্যে হত্যায় জড়িতদের শনাক্ত করা হয়।

সূত্র জানায়, পারিবারিক কলহের জেরে নাছরিনের সঙ্গে তার স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়। এরপর নাছরিন ও তার মেয়ে নাবিলা কদমতলীর শনিরআখড়ার দনিয়া গোয়ালবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গত ১৮ মে সন্ধ্যা সাড়ে ৭টায় নাছরিন বাসা হতে বের হয়ে আর ফিরে আসেননি। এ ঘটনায় নাছরিনের মা গত ২৪ জুন কদমতলী থানায় অপহরণ মামলা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা জানিয়েছেন, আবদুল হাইয়ের সঙ্গে নাছরিনের প্রেমের সম্পর্ক ছিল। নিখোঁজের দিন আবুদল হাইয়ের ফোন পেয়ে শপিং ব্যাগ হাতে নাছরিন বাসা হতে বের হয়ে আসে। পরে তাকে হাই ও রানা প্রাইভেটকারে তুলে ঢাকার বিভিন্ন এলাকায় ঘুরায়। এরপর নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার            কাঞ্চনব্রিজ এলাকায় নিয়ে যায়। সেখানে নাছরিনকে তারা গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর লাশ শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়।

পুলিশ জানায়, এ ঘটনার পর গত ২১ মে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় রূপগঞ্জ থানায়ও হত্যা মামলা হয়। সেখানে বিভিন্ন অলঙ্কার দেখে নাছরিনের লাশ শনাক্ত করে স্বজনরা।

সর্বশেষ খবর