সোমবার, ১২ জুলাই, ২০২১ ০০:০০ টা

চট্টগ্রামে মাইকে ঘোষণা দিয়ে র‌্যাবের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় মাইকে ঘোষণা দিয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন। গতকাল বেলা ২টার দিকে বলিরহাটের একটি ফার্নিচারের দোকানে এ ঘটনা ঘটে।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম জানাতে পারেনি পুলিশ ও র‌্যাব।

র‌্যাব-৭ অধিনায়ক মশিউর রহমান জুয়েল বলেন, বলিরহাট এলাকার অবৈধ কাঠবিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় দুই দোকানদার মাইকে ডাকাতের ঘোষণা দেন। ঘোষণার সঙ্গে সঙ্গে ৫০ থেকে ৬০ জন মানুষ র‌্যাবের ওপর হামলা চালায়। এতে র‌্যাবের চার সদস্য মারাত্মকভাবে আহত হন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

জানা গেছে, বলিরহাটে একটি ফার্নিচারের দোকানে অবৈধ কাঠ মজুদের খবর পেয়ে র‌্যাব অভিযানে যায়। এ সময় স্থানীয় মসজিদের মাইকে ডাকাত এসেছে ঘোষণা দিয়ে লোক জড়ো করা হয়। এরপর দুর্বৃত্তরা র‌্যাবের ওপর হামলা করে। এতে চার র‌্যাব সদস্য আহত হন। জানতে চাইলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, অবৈধ কাঠ উদ্ধার করতে গিয়ে হামলার শিকার হয়ে আমাদের চার সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থলে র?্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের ধরার চেষ্টা চলছে। আহত চার সদস্য চমেক হাসপাতালে চিকিৎসাধীন বলে জানালেও তাদের নাম জানাতে পারেননি তিনি। এদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বলেন, বিকাল ৪টার দিকে আহত অবস্থায় চার র?্যাব সদস্যকে হাসপাতালে আনা হয়। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর