সোমবার, ১৯ জুলাই, ২০২১ ০০:০০ টা
অষ্টম কলাম

ব্রাহ্মণবাড়িয়ায় গরু বাঁধার জায়গা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পশুর হাটে গরু বাঁধার জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. শাহআলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে পশুর হাটে এ সংঘর্ষ হয়। নিহত শাহআলম কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূইয়া ও কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত শনিবার দুপুরে আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু বাঁধার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহআলম ও আনোয়ার হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী এলাকা মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়জিদের সংঘর্ষ হয়। এতে গুরুতর

আহত হন শাহআলম। আহত শাহআলমকে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় শাহআলম মারা যান। এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূইয়া বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

সর্বশেষ খবর