মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ ০০:০০ টা
সামাজিক অপরাধ

স্ত্রীকে হত্যার পর পুলিশে খবর দিতে বলেন স্বামী!

কুমিল্লা প্রতিনিধি

স্ত্রীকে পিটিয়ে হত্যার পর পুলিশে খবর দিতে বলেন স্বামী জাহাঙ্গীর আলম! কুমিল্লার বুড়িচং উপজেলার সাদকপুর গ্রামে এই ঘটনা ঘটে। ওই গ্রামের জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক আনসার সদস্যের ঘর থেকে গতকাল তার স্ত্রীর মরদেহ উদ্ধার করে বুড়িচং থানা পুলিশ। এ ঘটনায় জাহাঙ্গীর আলমকে আটক করেছে পুলিশ। অর্থকষ্ট ও দাম্পত্য কলহ নিয়ে এই ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

সূত্র জানায়, বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর উত্তরপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে জাহাঙ্গীর আলমের সঙ্গে উপজেলার খাড়াতাইয়া গ্রামের ছাফর আলীর মেয়ে শাহিনুর আক্তারের বিয়ে হয়। তাদের দুটি ছেলে রয়েছে। বড় ছেলে রবিউল একাদশ শ্রেণিতে ও ছোট ছেলে সাকিব নবম শ্রেণিতে পড়ছে। জাহাঙ্গীর বরুড়া উপজেলায় আনসার ব্যাটালিয়নে কর্মরত। তিনি ঈদের পরদিন রাতে ছুটিতে বাড়িতে আসেন। গতকাল ভোরে চিৎকার শুনে বাড়ির লোকজন জাহাঙ্গীরের ঘরের সামনে জড়ো হয়। এ সময় দরজা ভিতর থেকে বন্ধ করে জাহাঙ্গীর থানা পুলিশকে খবর দিতে বলেন। বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এলে জাহাঙ্গীর ঘরের দরজা খুলে দেন।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, ভোর ৬টায় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। পুলিশের উপস্থিতি দেখে আনসার সদস্য ঘরের দরজা খুলে দেন। এ সময় বিছানার ওপর থেকে তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পাশে একটি লাঠি পড়ে ছিল। জাহাঙ্গীর আলম

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাঠির আঘাতে তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আনসার সদস্য জাহাঙ্গীরকে আটক ও জিজ্ঞাসাবাদের জন্য তার দুই ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর