সোমবার, ২ আগস্ট, ২০২১ ০০:০০ টা
গৃহকর্মীকে নির্যাতন ও মাদক মামলা

চিত্রনায়িকা একা কারাগারে

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়িকা সিমন হাসান একাকে গৃহকর্মীকে নির্যাতন ও মাদকদ্রব্য আইনে করা দুই মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত এই আদেশ দেয়। এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই মো. ফয়সাল আসামিকে আদালতে হাজির করেন। এরপর আসামির বিরুদ্ধে পৃথক দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ডের আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়। গত শনিবার গৃহকর্মী হাজেরা বেগমকে নির্যাতনের ঘটনায় চিত্রনায়িকা একাকে তার রাজধানীর হাতিরঝিলের পশ্চিম রামপুরার ৪৬৫/১৫/১ নম্বর বাসা থেকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে ইয়াবা, গাঁজা ও মদ জব্দ করা হয়।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম বলেন, চিত্রনায়িকা একার বাসায় ছুটা কাজ করতেন গৃহকর্মী হাজেরা বেগম। তিনি জাতীয় জরুরি সেবা ট্রিপল নাইনে (৯৯৯) অভিযোগ করেন। আমরা নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার এবং নায়িকা একাকে আটক করি। পরে হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়। ওই গৃহকর্মীর স্বামী রফিকুল ইসলাম জানান, তার স্ত্রী হাজেরা বাসা-বাড়িতে ছুটা কাজ করেন। ওই নায়িকার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা পরিবর্তন করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে হাজেরা তাকে বলেন, আগে বলতেন, তাহলে অন্য বাসাগুলোকে জানিয়ে আসতে পারতাম। এতে ক্ষিপ্ত একা বলেন, তোমার আর কাজ করতে হবে না। এসব কথার পরিপ্রেক্ষিতে হাজেরা তার বেতন চান। এতে নায়িকা একা রাগান্বিত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন। পুলিশ জানিয়েছে, গৃহকর্মী হাজেরাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তার বাড়ি শেরপুর সদর থানার হরিণধরা গ্রামে। হাজেরার স্বামী রফিকুল পেশায় রিকশাচালক। জানা গেছে, নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখানো সিমন হাসান একা ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে গত প্রায় এক দশক ধরে তাকে আর সিনেমায় দেখা যায়নি।

সর্বশেষ খবর