শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১ ০০:০০ টা

নারীকে ইয়াবা সেবন করিয়ে ধর্ষণ, গ্রেফতার টিকটক মডেল

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে ২২ বছরের এক তালাকপ্রাপ্ত নারীকে ইয়াবা সেবন করিয়ে রাতভর ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার মা গতকাল দুপুরে ঝিনাইদহ সদর থানায় টিকটক মডেলসহ দুজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধর্ষিতা ওই যুবতী জানান, তার বান্ধবী সুমি মঙ্গলবার বিকালে তাকে বিউটি পার্লারে নিয়ে যাওয়ার নাম করে শহরের পানি উন্নয়ন বোর্ডের পেছনে জনৈক বিডিআর মিলনের বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকে উপস্থিত ছিল আদর্শপাড়ার  তৌফিকুর রহমান টুটুলের ছেলে টিকটক মডেল আশিকুর রহমান রোমেল। যুবতী বলেন, ওই বাসায় নেওয়ার পর রোমেল ও বিডিআর মিলন আমাকে জোর করে ইয়াবা ও গাঁজা সেবন করায়। এরপর তারা রাতভর ধর্ষণ করে। এ সময় বান্ধবী সুমিও উপস্থিত ছিল। তবে তাকেও ধর্ষণ করা হয়েছে কিনা-তা বলতে পারেননি তিনি। এদিকে হাসপাতাল চত্বরে ধর্ষিতার মা জানান, চক্রটি ধর্ষণের ভিডিও ধারণ করে তার মেয়ের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বুধবার সকালে মেয়ে বাড়িতে আসার পর আরও অসুস্থ হয়ে পড়ে। তিনি বলেন, ‘আমার স্বামী বেঁচে নেই।  মেয়েকে শহরের পবহাটী গ্রামে বিয়ে দিয়েছিলাম। বিচ্ছেদ হওয়ার পর এখন আমার কাছেই থাকে। কি করব ভেবে না  পেয়ে দুপুরে অসুস্থ মেয়েকে  হাসপাতালে ভর্তি করেছি।’

সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, ভিকটিমের বক্তব্য শুনে প্রকৃত ঘটনা তদন্ত করা হয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। আসামিদেরকে গ্রেফতার করার জন্য অভিযান চলছে। আশা করি খুব দ্রুত পুলিশ তাদেরকে ধরতে সক্ষম হবে। ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাসার জানান, ধর্ষক আশিকুর রহমান রোমেল গত ৩ জুন শহরের মহিলা কলেজ পাড়ার একটি বাসা থেকে নারী টিকটকার তুলির সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে ধরা পড়েছিল। অন্যদিকে বিডিআর মিলন কয়েকদিন আগে শহরের শামীমা ক্লিনিকের সামনে থেকে ইয়াবাসহ আটক হয়। ওই সময় ভ্রাম্যমাণ আদালত তাকে ২৩ মাসের জেল দেয়। এ সংবাদ জানার পর তার মুক্তিযোদ্ধা পিতা হৃদরোগে আক্রান্ত মারা যান।  জেল থেকে ছাড়া পেয়ে মিলন আবার অন্ধকার জগতে পা রেখেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর