বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১ ০০:০০ টা

মেয়েকে বিষ পান করিয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শার্শা উপজেলার শুড়ারঘোপ গ্রামে নিজের মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর মা সুমি খাতুন (৩০) আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। সুমি খাতুন ওই গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে বিবাহবিচ্ছেদের পর থেকে সুমি খাতুন মেয়ে আঁখিমণিকে (তখন বয়স ছিল ছয়) নিয়ে বাবার বাড়িতে থাকতেন। বিষয়টি নিয়ে সুমির সঙ্গে মায়ের প্রায়ই কথা কাটাকাটি হতো। মঙ্গলবারও এ নিয়ে মা তাকে বকাবকি করেন। এর জের ধরে মায়ের ওপর অভিমান করে মেয়েকে বিষপান করিয়ে তিনি নিজেও বিষপান করেন। খবর পেয়ে পরিবার ও এলাকার লোকজন তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির সময়ই মারা যায় আঁখিমণি। আর চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে সুমি খাতুন মারা যান।

লক্ষণপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার মোমিনুল হোসেন জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে সুমি খাতুন প্রথমে মেয়েকে বিষপান করান। পরে নিজেও বিষপান করেন। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, এ ব্যাপারে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর