মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১ ০০:০০ টা

রান্নাঘরের ধোঁয়া নিয়ে হামলায় নারী নিহত, গ্রেফতার ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ভিটি মালধা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত হয়েছেন। পূর্ববিরোধের জের এবং সর্বশেষ রবিবার সন্ধ্যায় রান্নাঘরের ধোঁয়া নিয়ে এ ঘটনা ঘটে। পুলিশ পাঁচজনকে গ্রেফতার করেছে। নিহত নারীর নাম খাদিজা বেগম (৫০)। তিনি ওই গ্রামের মুক্তার ব্যাপারির স্ত্রী।

গ্রেফতার ব্যক্তিরা হলেন গ্রামের রমজান আলী ব্যাপারি, আল-ইসলাম, বকুল বেগম, অভি ছৈয়াল ও আনোয়ার ছৈয়াল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, খাদিজার স্বামী মুক্তার ব্যাপারির সঙ্গে প্রতিবেশী রমজান ব্যাপারির দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা ও জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে এ দুই পক্ষের মধ্যে প্রায়ই কথাকাটাকাটি হতো। গতকাল সন্ধ্যায় খাদিজা বেগমের রান্নাঘরের ধোঁয়া

রমজান ব্যাপারির বাড়িতে যায়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। ওই সময় রমজান ও তার লোকজন খাদিজাকে বাঁশ দিয়ে পেটান। তার পেটে লাথি মারা হয়। গুরুতর অবস্থায় টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত পুলিশ সুপার (টঙ্গিবাড়ী-সিরাজদিখান সার্কেল) রাসেদুল ইসলাম বলেন, দুই পক্ষের মধ্যে বাড়ির সীমানা নিয়ে পূর্ববিরোধ ছিল। সে কারণেই হত্যা। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বামী মুক্তার ব্যাপারি ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। রাতেই পুলিশ এজাহারভুক্ত পাঁচজনকে গ্রেফতার করে।

সর্বশেষ খবর