বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে ফল বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁও থেকে রনি (৩০) নামে এক ফল বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টায় দক্ষিণ গোড়ানে পাঁচ তলা ভবনের নিচতলায় ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

ঢামেক হাসপাতালে রনির মা রানো আক্তার জানান, তিনি সকালে ফল কিনতে বাদামতলী যান। সেখানে খবর পান রনি সবার অগোচরে বাথরুমে কাপড় ঝোলানো রডের সঙ্গে তার ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়েছেন। তাকে ১২টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা গেছে, রনি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মৃত আজিমের ছেলে। দুই বোন, এক ভাইয়ের মধ্যে তিনি বড়।

এদিকে ঢামেক হাসপাতালের ২ নম্বর গেটের সামনের ফুটপাথ থেকে অজ্ঞাত (৫৫) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।গতকাল বিকাল সাড়ে ৪টায় লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ওই নারীর পরনে ছেঁড়া ময়লাযুক্ত কাপড় ছিল। তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। শাহবাগ থানার এসআই মো. যুননুন হোসেন জানান, শহীদ মিনারের মাজারসংলগ্ন এলাকায় অনেক ভবঘুরে থাকেন। তারা মনে করেছিলেন ওই নারী ঘুমাচ্ছেন। কিন্তু কেউ মৃত্যুর বিষয়টি আঁচ করে থানায় জানান। তারা জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর