বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
সরকারের উদ্দেশে ফখরুল

ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করুন

ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশে বলেছেন, কটূক্তি ও মিথ্যাচার বাদ দিন। মানুষের সমস্যা সমাধান করুন। নইলে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করুন।

গতকাল দুপুরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গি পাইলট মডেল উচ্চবিদ্যালয় হলরুমে বিএনপির উপজেলা শাখার উদ্যোগে সব অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, সহসভাপতি আল মামুন আলম, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, রাজিউর রহমান চৌধুরী, ড. টি এম মাহবুবর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল সরকারের উদ্দেশে আরও বলেন, একটি সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করুন, যারা নিরপেক্ষ থাকবে। নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশটাকে রক্ষা করবে। মানুষকে রক্ষা করুন, না হলে এই মানুষই  আপনাদেরকে টেনেহিঁচড়ে নামাবে। নেতা-কর্মীদের সংগঠিত হওয়ার আহ্‌বান জানিয়ে তিনি বলেন, নিজেদের ভুলত্রুটি ভুলে গিয়ে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনের জন্য প্রস্তুত হোন। সব কলেজে সংগঠন তৈরি করতে হবে। যুবক, ছাত্র, তরুণ ছাড়া পরিবর্তন আসে না। তারাই দেশে আন্দোলনের মাধ্যমে পরিবর্তন নিয়ে আসবে। আমরা এই দানব সরকারকে পরিবর্তন করতে সক্ষম হব। পুলিশের সমালোচনা করে বিএনপির মহাসচিব বলেন, মাছের রাজা ইলিশ, আর বর্তমানে দেশের রাজা পুলিশ। বর্তমান পুলিশ কর্মকর্তারা কোটিপতি হয়ে গেছে। তারা নিজেরাই এখন চুরি করে, অপহরণ করে মানুষকে। পুলিশ তো গর্ব করে বলে, এই সরকারকে বিজয়ী করেছে পুলিশ। রাষ্ট্রের কর্মচারী হয়ে এ ধরনের কথা শোভা পায় না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর