রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

এহসান গ্রুপের কাছে পাওনা টাকার দাবিতে বিক্ষোভ পিরোজপুরে

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের কাছে পাওনা টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে গ্রাহকরা। গতকাল সকাল ১০টায় শহরের বাইপাস সড়কে এহসান গ্রুপের কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে গ্রাহকরা।

ঘণ্টাব্যাপী সমাবেশে বক্তরা বলেন, মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতি মাওলানা রাগীব আহসান ধর্মীয় অনুভূতি কাজে লাগিয়ে গ্রাহকদের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করেছেন। জবাবদিহিতা না করার জন্য তিনি প্রতিষ্ঠানের চেয়ারম্যান বানিয়েছেন তার স্ত্রী সালমা বেগমকে, উপদেষ্টা বানিয়েছেন তার বাবা আ. রব খানকে, প্রতিষ্ঠানের সহসভাপতি বানিয়েছেন তার শ্বশুর মাওলানা শাহ আলমকে, ম্যানেজার বানিয়েছেন তার বোনজামাই নাজমুল ইসলামকে এবং তার ভাইদের রেখেছেন গুরুত্বপূর্ণ পদে। গ্রাহকদের টাকা দিয়ে পরিবারের সদস্যদের নামে অনেক জায়গা ক্রয় করেছেন। গ্রাহকদের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছেন। আমরা আমাদের জমাকৃত টাকা ফেরত চাই।

এ সময় বক্তারা আরও বলেন, এহসান গ্রুপের সব প্রতিষ্ঠান ও সব সম্পত্তি বাজেয়াপ্ত ঘোষণা করা হোক। গ্রাহকদের টাকায় কেনা এহসান গ্রুপের সব ক্রয়কৃত জমি, ১৭টি প্রতিষ্ঠান ও সম্পত্তি জেলা প্রশাসনের দায়িত্বে রাখা হোক। মানববন্ধনে বক্তব্য রাখেন- মাওলানা রফিকুল ইসলাম, হাফেজ মাওলানা মো. নাসির উদ্দিন, মাওলানা মো. জাকির হোসেন, মাওলানা হারুন অর রশিদসহ অনেকে।

সর্বশেষ খবর