রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
ভিডিওতে কান্নারত স্বপনের অভিযোগ

কাদের মির্জা আর তার লোকদের নির্যাতনে কিচ্ছু নাই আমার শরীরে

নোয়াখালী প্রতিনিধি

‘বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আর তার লোকদের নির্যাতনে কিচ্ছু নাই আমার শরীরে।’ ভিডিওতে নির্যাতনের বর্ণনা দেওয়ার সময় কান্নায় ভেঙে পড়েন কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন।

স্বপনের এ ভিডিও শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে  ভাইরাল হয়ে পড়ে। ২ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিওতে স্বপন বলেন, ‘ওরা আমাকে বসুরহাটের কালা মিয়া ম্যানশনের সামনে থেকে তুলে নিয়ে যায় পৌর ভবনের তৃতীয় তলায়। সেখানে পাঁচ ঘণ্টা ধরে নির্যাতন করে।’ স্বপন তার মুখমন্ডল, দুই পা দেখিয়ে বলেন, ‘আমার এগাইন নাই।’ এসব বলতে বলতে তিনি কান্নায় ভেঙে পড়েন।

একাধিক সূত্র জানান, স্বপন স্বেচ্ছায় ৮ সেপ্টেম্বর রাতে মেয়র কাদের মির্জার সঙ্গে সাক্ষাৎ করতে যান। তবে স্বপনের স্ত্রী চরফকিরা ইউনিয়ন পরিষদের সদস্য (সংরক্ষিত) নাজমা ইসলাম জানান, তার স্বামীকে বসুরহাট বাজার থেকে ধরে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে। নাজমা বলেন, ‘ওরা আমার স্বামীর পুরো শরীর থেঁতলে দিয়েছে, ফ্যানের সঙ্গে ফাঁসি দিয়ে স্বপনকে ওরা মেরে ফেলার চেষ্টা করে। আগে থেকেই কাদের মির্জা তাকে মুঠোফোনে গালিগালাজ করত, হুমকি দিত। ভয়ে স্বপন ছয় মাস ধরে বসুরহাট যায়নি।’

মানববন্ধন : জাতীয় পার্টির নেতা সাইফুল ইসলাম স্বপনের ওপর বসুরহাট পৌর মেয়র ও তার লোকদের নির্যাতন ও জখম করার প্রতিবাদে গতকাল বিকালে জেলা জাতীয় পার্টি অফিসে প্রতিবাদ সভা শেষে টাউন হল মোড়ে মানববন্ধন করেছে জেলা জাতীয় পার্টি। জেলা জাপা সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠুর সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহসভাপতি অহিদ উদ্দিন মুকুল, যুগ্মসাধারণ সম্পাদক আবদুল হামিদ, মোছাদ্দেকুর রহমান, আলী হোসেন, শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার, আবদুর রহিম ও রিয়াজ উদ্দিন লিটন। বক্তারা কাদের মির্জার শাস্তি দাবি করেন। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তারা বসুরহাট পৌরসভা কার্যালয় ঘেরাও করা হবে বলে হুঁশিয়ারি দেন।

সর্বশেষ খবর