সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

মাকে হত্যা, লাশের পাশে কাঁদছিল শিশু

ময়মনসিংহ প্রতিনিধি

বাবার বাড়ি চলে যাওয়ার পথে খুন হন ইয়াসমিন আক্তার (৩৩) নামের এক নারী। ওই সময় লাশের পাশে বসে কাঁদছিল তার শিশু সন্তান। স্থানীয়রা শিশুর কান্নার শব্দ শুনতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ ও ওই শিশুকে উদ্ধার করে।

শনিবার সন্ধ্যায় নান্দাইল উপজেলার যুগের হাওর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইয়াসমিন আক্তার একই উপজেলার গাংগাইল ইউনিয়নের শ্রীরামপুরের সাদ্দাম হোসেনের স্ত্রী।

নান্দাইল থানার ওসি উবায়দুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের বুকে ও পিঠে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। তিনি আরও জানান, এ হত্যাকান্ডের ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়,  প্রায় ১০ বছর আগে সাদ্দাম হোসেনের সঙ্গে বিয়ে হয় নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সোহাগপুরের মো. সিরাজের মেয়ে ইয়াসমিনের। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এ নিয়ে মামলাও হয়। বিষয়টি নিয়ে কিছুদিন আগে দুই পরিবারের মধ্যে সমঝোতা হয়। এরপর দুদিন আগে ইয়াসমিন স্বামীর বাড়িতে ফেরত আসেন।

সর্বশেষ খবর