শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

চবির হলে সিট দখল নিয়ে ছাত্রলীগের দুই পক্ষে মারামারি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। ছাত্রলীগের দুই কর্মী আহত হয়েছেন। তারা হলেন- একাকার গ্রুপের ১৯-২০ শিক্ষাবর্ষের মো. সাব্বির ও একই সেশনের দর্শন বিভাগের সীমান্ত। বৃহস্পতিবার দিবাগত রাতে সোহরাওয়ার্দী হলে এই ঘটনা ঘটে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, জুনিয়র ছাত্রদের মধ্যে হালকা ঝামেলা হয়েছে। এখন সবকিছু স্বাভাবিক হয়েছে। তবে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপ হচ্ছে বগিভিত্তিক ছাত্রলীগের সংগঠন ভিএক্স ও একাকার। এফ রহমান হলে একটি রুম দখলের বিবাদ নিয়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।  ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, আমাদের প্রথম বর্ষের কিছু কর্মী রাতে সোহরাওয়ার্দী মোড়ে জড়ো হয়েছিল। পরে তর্ক-বিতর্ক থেকে হাতাহাতির ঘটনা ঘটেছে। তখন সিনিয়ররা বিষয়টি মীমাংসা করে দিয়েছে।

একাকার গ্রুপের নেতা সালেহ আকরাম বাপ্পি বলেন, বৃহস্পতিবার গভীর রাতে ভিএক্স কর্মীদের অতর্কিত হামলায় আমাদের দুই কর্মী আহত হয়েছে। রবিবার প্রক্টর বরাবরে লিখিত অভিযোগ দেব।

সর্বশেষ খবর