মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

বিসিএস প্রার্থীর ঝুলন্ত লাশ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বিসিএস প্রার্থীর ঝুলন্ত লাশ

রাজধানীর চানখাঁরপুল থেকে গামছায় ঝোলা অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ২টায় খবর পেয়ে মাসুদ আল মাহাদী অপু নামে সাবেক ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে চকবাজার থানা পুলিশ। বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা  বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী ছিলেন অপু। তিনি মাস্টার দা সূর্যসেন হলের শিক্ষার্থী ছিলেন। অপুর সহপাঠীরা জানান, মেধাবী ছাত্র অপু অনার্স ও মাস্টার্সে ভালো ফলাফল করেছিলেন। কিছুদিন সাংবাদিকতাও করেন। চাকরি ছেড়ে গত দুই বছর ধরে প্রস্তুতি নিচ্ছিলেন বিসিএসের। ৪১তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।

অপুর রুমমেট জহিরুল ইসলাম বলেন, ‘আমি বেলা ২টার দিকে দুপুরের খাবার খেতে এসে রুমের দরজা ভিতর থেকে লাগানো দেখতে পাই। বেশ কয়েকবার নক করার পরও সাড়া না পেয়ে আশপাশের রুমের লোকদের ডাকি। পরে দরজা ভেঙে ভিতরে গামছায় ঝোলা অবস্থায় তার লাশ দেখতে পাই। তখন ৯৯৯-এ ফোন করে পুলিশকে জানানো হয়’। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) জসিম উদ্দিন মোল্লা জানান, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। ঢামেক সূত্র জানায়, অপুর গ্রামের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠি। দুই ভাইয়ের মধ্যে তিনি বড় ছিলেন।

সর্বশেষ খবর