শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে এক কিশোরের ছুরিকাঘাতে আরেক কিশোর খুন হয়েছে। কামরাঙ্গীরচরের কুড়ারঘাট এলাকায় বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম রিপন মিয়া (১৬)। সে ইস্টার্ন প্লাজার একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিল।

গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত পৌনে ১২টায় মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। জানা গেছে, রিপনের গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার পালেরচর গ্রামে। থাকতেন কামরাঙ্গীরচর কুড়ারঘাট এলাকায়।

গতকাল ঢামেক সূত্র জানায়, রিপন ইস্টার্ন প্লাজা থেকে বাসায় এসে কামরাঙ্গীরচর কুড়ারঘাট ৫ নম্বর গলি এলাকায় মোবাইল দেখছিল। হঠাৎ শাওন নামের আরেক কিশোর তার মোবাইল ধরে টান দেয়। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে শাওন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে রিপনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। চার ভাই-বোনের মধ্যে সে তৃতীয়।  ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, রিপনের বুকে-পিঠে, পাকস্থলীসহ পাঁচটি জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সর্বশেষ খবর