শনিবার, ২ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

ভাসানচর থেকে পালানোর সময় ২৪ রোহিঙ্গা আটক

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ায় ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর সময় নারী-পুরুষ ও শিশুসহ ২৪ রোহিঙ্গাকে আটক করেছেন এপিবিএন সিভিল টিম ও কোস্টগার্ডের সদস্যরা।

আটককৃত রোহিঙ্গা হলেন- এহেসান উল্লাহ (২২) কিসমতারা (২১) সুমাইয়া (৫) সেনোয়ারা (২৫) আকিফা আক্তার (৩) মোহাম্মদ রাসেদ উল্লাহ (১০ মাস) রিয়া মণি (৪) সিপা মণি (২) নূরুল আজিম (২৩) সৈকত আরা (১৮) নূরুল হাকিম (১০) মো. ইব্রাহিম (৩১) জামালিদা (২৬) আবদুল কাদের (৮) নূরকাইদা (৫) ফাতেমা (১০ মাস) আলমরিজা (৭) মো. আলী (১৯) সেফায়েত উল্লাহ (২৮) হাসিনা (২৬) সুমাইয়া (৫) নয়ন (১২) এবং জান্নাতুল ফেরদৌস (৮)।

বৃহস্পতিবার রাত ৮টা থেকে পৌনে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে ভাসানচর থেকে উত্তর দক্ষিণ দিকের ১০ কিলোমিটার দূরে জঙ্গল থেকে তাদের আটক করা হয়। জেলা  পুলিশ প্রশাসন জানায়, তারা বুধবার রাত আনুমানিক ২টার দিকে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর উদ্দেশ্যে গোপনে জঙ্গলে অবস্থান নেন। জানা যায়, দালালের মাধ্যমে নৌকাযোগে চট্টগ্রামের উদ্দেশে পালাতে তারা জঙ্গলে অবস্থান নেন। এ বিষয়ে জানতে চাইলে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বৃহস্পতিবার রাতে সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আটককৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের মাধ্যমে সিআইসি অফিসে তাদের হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর