শিরোনাম
রবিবার, ৩ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

ঘর থেকে বের করে কিশোরীকে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনায় ঘর থেকে বের করে সালমা আক্তার (১৪) নামে এক কিশোরীকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ড বলে ধারণা পুলিশের। গতকাল উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের একটি পুকুর থেকে কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে শুক্রবার দিবাগত রাতে তাকে ঘর থেকে বের করে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যার পর লাশ পানিতে ফেলে দেয় হত্যাকারীরা। সালমা আক্তার বসন্তপুরের  সোলেমান বেপারীর মেয়ে। দুই ভাই ও দুই বোনের মধ্যে সালমা তৃতীয়। সে পাশের বিল্লাল বাজার কওমি মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, বসন্তপুরের ভূঁইয়াপাড়ার গরু ব্যবসায়ী সোলেমান বেপারী ও তার ভাতিজাদের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ ও মামলা চলছে। গতকাল সকালে একই বাড়ির জান্নাত নামে এক মেয়ে সোলেমান বেপারীর ঘরের দরজা ও পেছনের টিন খোলা দেখে ঘরে প্রবেশ করে। ঘরে কাউকে দেখতে না পেয়ে সোলেমান বেপারীর মোবাইল ফোনে কল করে মেয়েটি। তিনি বাড়ি এসে মেয়েকে দেখতে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বাড়ি থেকে ৫০০ গজ দূরে একটি পুকুরে মেয়ের ভাসমান লাশ দেখে পুলিশে খবর দেন।

সোলেমান বলেন, ‘দীর্ঘদিন ধরে আমার ভাতিজাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ২৫ সেপ্টেম্বর তারা আমার স্ত্রীকে এলোপাতাড়ি মারধর করায় তাকে হাসপাতালে ভর্তি করি। শুক্রবার বাড়ি গেলে তারা আমার ওপরও হামলার চেষ্টা করে। রাত সাড়ে ১২টার দিকে ১০-১২ জন আমার ঘর ঘিরে ফেলে। প্রাণভয়ে পাশের আবদুর রহমানের বাড়িতে আশ্রয় নিই। সে সময় ঘরে একাই ছিল আমার মেয়ে সালমা। রাতের অন্ধকারে তারা তাকে ঘর থেকে বের করে কুপিয়ে হত্যা করে লাশ পানিতে ফেলে দেয়।’ চান্দিনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান বলেন, ‘আমরা গিয়ে লাশ উদ্ধার করেছি। ধারণা করছি জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ড। তদন্ত হচ্ছে এবং হত্যায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর