মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে সিআইডির চার্জশিট

নিজস্ব প্রতিবেদক

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে সিআইডির চার্জশিট

মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। চার্জশিটে পরীমণি ছাড়াও আরও দুজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরী। গতকাল ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তফা।

সূত্র জানায়, গত ২৮ সেপ্টেম্বর চিত্রনায়িকা পরীমণিকে তার হ্যারিয়ার গাড়ি, আইফোন, ল্যাপটপসহ জব্দ ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দেয় আদালত। হ্যারিয়ার গাড়ি ছাড়াও জব্দ করা অন্য ১৫টি আলামতের মধ্যে রয়েছে- দুটি ল্যাপটপ, তিনটি আইফোন, একটি আইপ্যাড, মেমোরি কার্ড একটি, পেনড্রাইভ একটি, টেলিটক মডেম একটি, মাই স্টাইক একটি, স্ট্যান্ডার্ড ব্যাংকের ভিসাকার্ড একটি, ব্র্যাক ব্যাংকের গোল্ডকার্ড একটি ও ভিসাকার্ড একটি এবং দুটি পাসপোর্ট। এর আগে গত ২৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তফা দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গত ৪ আগস্ট বিকালে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালানোর পর পরীমণিকে বাসা থেকে আটক করে র‌্যাব। গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে জামিনে মুক্ত হন এ চিত্রনায়িকা। সিআইডি সূত্র জানায়, গত ২৬ সেপ্টেম্বর গুলশান থানার মাদক মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে চার্জশিট দেয় সংস্থাটি। আগের দিন ভাটারা থানার মাদক মামলায় শরফুল হাসান মিশু ও পিয়াসার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়। ২৭ সেপ্টেম্বর বনানী থানার মাদক মামলায় জুনায়েদ করিম জিমী, নজরুল ইসলাম রাজ এবং সবুজ আলীর বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়।

এদিকে পরীমণির মাদক মামলা সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন। এ জন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

সর্বশেষ খবর