শনিবার, ৯ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

রাজধানীর তেজগাঁওয়ে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও এলাকায় একটি ক্লুলেস হত্যা মামলার রহস্যের সমাধান মিলেছে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জুয়েল, জাহাঙ্গীর ওরফে মুটো জাহাঙ্গীর ও নুরুজ্জামান ওরফে মামুন। বৃহস্পতিবার রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে জুয়েল, বেগুনবাড়ি থেকে জাহাঙ্গীর ও নোয়াখালী থেকে নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

গত ৫ অক্টোবর রাতে তেজগাঁও থানার মেরিন রেস্তোরাঁর সামনে বিশ্ববিদ্যালয় ছাত্র কেশব রায় পাপনকে অজ্ঞাতপরিচয় অস্ত্রধারীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় কেশবের মৃত্যু হয়। এ ঘটনায় অজ্ঞাত অভিযুক্তদের বিরুদ্ধে ৬ অক্টোবর তেজগাঁও থানায় হত্যা মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে তেজগাঁও থানা পুলিশ।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, এ মামলা তদন্তকালে ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা, তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে ঘটনায় জড়িতদের শনাক্ত করা হয়। পরে হাতিরঝিল এলাকা থেকে জুয়েলকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর