রবিবার, ১০ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তর শাহজাহানপুরে একটি বাসা থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রীর নাম অর্পা হাসান (২০)। অর্পা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ স্বজনদের। 

গতকাল দুপুর দেড়টায় অচেতন অবস্থায় অর্পাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উত্তর শাহজাহানপুর আমতলা মসজিদ সংলগ্ন ৩৭৯ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

ঢামেক সূত্র জানায়, অর্পা নোয়াখালীর চাটখিল উপজেলার হাসান ইমামের মেয়ে। দুই বছর আগে বাবা-মায়ের মধ্যে তালাক হয়ে গেলে মা রূপা আহমেদের সঙ্গে থাকতেন অর্পা।

ঢামেক হাসপাতালে মা রূপা আহমেদ সাংবাদিকদের জানান, অর্পা তেজগাঁও ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সে দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। তার বাবা মাদকাসক্ত। দুই বছর আগে তাদের সংসার ভেঙে যায়। অর্পার বাবা বর্তমানে একটি রিহ্যাব সেন্টারে ভর্তি আছেন। এরপর থেকে অর্পা মানসিকভাবে ভেঙে পড়ে। গতকাল বেলা সাড়ে ১১টায় তিনি অর্পাকে বাসায় রেখে বাজারে যান। কিছুক্ষণ পর বাসায় ফিরে অর্পার রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান। তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যায় না। পরে রুমের দরজা ভেঙে অর্পাকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। তখন অর্পাকে নামিয়ে স্থানীয় আল বারাকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর