মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

টিকটক নিয়ে তরুণকে নির্যাতন, আত্মহত্যা

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে টিকটক ভিডিওতে একটি মেয়ের ছবি দেখা যাওয়াকে কেন্দ্র করে নির্যাতন করা হয় ইমরান হোসেনকে (১৮)। নির্যাতনে অপমান বোধ করায় সে আত্মহত্যা করে। আত্মহত্যার আগে সে চিরকুটে লিখে রেখে গেছে নির্যাতনকারীদের নাম। রবিবার রাতে সোনাগাজী উপজেলার পশ্চিম চর দরবেশ এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত ইমরান স্থানীয় মাঈন উদ্দিনের ছেলে। সে পেশায় একজন নির্মাণ শ্রমিক।

তার পরিবারের সদস্যরা জানান, ইমরান নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে রবিবার রাতে আত্মহত্যা করে। সে মৃত্যুর আগে মৃত্যুর কারণ ও আটজন নির্যাতনকারীর নাম একটি চিরকুটে লিখে গেছে। তারা আরও জানান, কয়েক দিন আগে ইমরান চর দরবেশের মুছাপুর গিয়ে একটি টিকটক ভিডিও বানান। ভিডিও করার সময় ভুলবশত স্থানীয় একটি মেয়ের ছবি উঠে যায়। সে ছবি ওঠাকে কেন্দ্র করে স্থানীয় আটজন যুবকসহ মেয়েটির ভাই তাকে জিজ্ঞাসাবাদ করে। এতে ইমরান ভুল স্বীকার করে তাদের কাছে ক্ষমা চায়। এরপরও তারা তাকে মারধর করে। রবিবার সন্ধ্যায়ও স্থানীয় মসজিদে নামাজ আদায় করতে গেলে ওই যুবকরা তাকে গালমন্দ করে ও হুমকি-ধমকি দেয়। এতে সে অপমান বোধ থেকে আত্মহত্যা করে। ইমরানের বাবা জানান, তার ছেলে যাদের নাম লিখে গেছে তাদের তিনি চিনেন। তিনি মামলার প্রস্তুতি নিয়েছেন। অতিশিগগিরই থানায় মামলা করবেন।

সোনাগাজীর মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম জানান, পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। ইমরানের সুইসাইড নোটটি পুলিশ গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছেন।

সর্বশেষ খবর