সোমবার, ১৫ নভেম্বর, ২০২১ ০০:০০ টা
অষ্টম কলাম

নেশার টাকা না পেয়ে তিন ছেলেকে বিষ খাওয়ালেন বাবা

গোপালগঞ্জ প্রতিনিধি

নেশার টাকা না পেয়ে নিজ হাতে শিশু সন্তানকে বিষ পান করিয়ে হত্যা করেছেন মাদকাসক্ত পিতা। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে।

জানা গেছে, গত বৃহস্পতিবার তিন সন্তানের পিতা আলম শেখ স্ত্রী সীমা বেগমের কাছে নেশার টাকা না পেয়ে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। পরে তিন শিশু পুত্রকে জোর করে বিষ পান করান। এরপর ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চারদিন মৃত্যুর সঙ্গে লড়ে গতকাল সকাল ৮ টার দিকে হোসাইন শেখ (৩) নামে এক সন্তান মারা যায়। বাকি দুই শিশু সিয়াম শেখ (১০) ও হাসান শেখ (৩) ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এখনো মৃত্যুর সঙ্গে লড়ছে। তাদের অবস্থাও সংকটাপন্ন।

শিশুদের মা সীমা বেগম জানিয়েছেন, তার স্বামী আলম শেখ মাদকাসক্ত। গত বৃহস্পতিবার নেশার টাকা চেয়ে না দেওয়ায় তাকে ব্যাপক মারধর করে বাড়ি থেকে বের করে শিশুদের জোর করে বিষ পান করান। সীমা বলেন, আমার এক শিশু মারা গেছে। অন্য দুই শিশুও মৃত্যুর সঙ্গে লড়ছে। আমি আলম শেখের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে অন্য কোনো পিতা তার সন্তানদের সঙ্গে এমন কাজ করতে সাহস না পায়। মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, ওই শিশুদের পিতা আলম শেখ মাদকাসক্ত। নেশার টাকার জন্য তিনি প্রায়ই স্ত্রী সীমা বেগমকে মারপিট করতেন। ওই দিনই (বৃহস্পতিবার) আলম শেখকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার করা হয়। বর্তমানে তিনি গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছেন। একটি শিশু মারা যাওয়ায় ওই মামলাকে হত্যা মামলায় রূপান্তর করা হবে।

সর্বশেষ খবর