বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ কর্মী নিহত

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার মারমা অধ্যুষিত তারাছা ইউনিয়নের তালুকদারপাড়ায় সন্ত্রাসীদের গুলিতে উ থোয়াই নু মারমা (৪২) নামে স্থানীয় আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছেন।

গতকাল সন্ধ্যায় বান্দরবান জেলা সদর থেকে ২০ কিলোমিটার দূরে এবং রোয়াংছড়ি উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার দূরে তারাছা ইউনিয়নের তালুকদারপাড়ায় সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছোট ভাইয়ের বাসায় রাতের আহার করার সময় অতর্কিতে সন্ত্রাসীরা ওই ঘর ঘেরাও করে উ থোয়াই নু মারমাকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ক্রা থুই চিং মারমা নামে এক গৃহবধূ গুলিবিদ্ধ হন। রাত সাড়ে ৮টার দিকে তাকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

ঘটনার পর থেকে উ থোয়াই নু মারমার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছেন। এদিকে কারা গুলিবর্ষণ করেছে সে বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে পাড়ার বাসিন্দারা ধারণা করছেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) হামলার এ ঘটনা ঘটাতে পারে। তারাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উ থোয়াই মারমা জানান, ঘটনার পর থেকে ওই এলাকা ও আশপাশের এলাকাগুলোতে উৎকণ্ঠা বিরাজ করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর