বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় যুবক, চাঁপাইনবাবগঞ্জে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

বগুড়ায় যুবক, চাঁপাইনবাবগঞ্জে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত হয়েছেন। বগুড়ায় খুন হয়েছেন এক যুবক। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির খবর-

চাঁপাইনবাবগঞ্জ : জেলা সদরের বটতলাহাট এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আজিম (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। আজিম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট মাউড়িপাড়া মহল্লার হযরত আলীর ছেলে ও নামোশংকরবাটী কলেজের এইচএসসির ছাত্র। এ ঘটনায় আরও দুই যুবক আহত হয়েছেন। তারা হলেন- আব্দুল আলিম ও ইমন। সোমবার রাত ৯টার দিকে বটতলাহাট মাউরিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত আলিম জানান, পার্ক থেকে বের হয়ে যাওয়ার সময় কে বা কারা পেছন দিক থেকে তাদের ছুরি মারে।

বগুড়া : শহরের খান্দার এলাকায় পুরাতন সোনালী ব্যাংকের সামনে সোমবার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহন (২২) নামে এক যুবক খুন হয়েছেন। মোহন শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকার শুকুর আলীর ছেলে। পুলিশ ও স্বজনরা জানান, মোহন তার দুই বন্ধু বাপ্পি ও লিখনের সঙ্গে দাওয়াত খেতে যান। অনুষ্ঠান শেষে শিবলী নামে তাদের আরেক বন্ধুকে খান্দারে বাড়িতে নামিয়ে ফেরার পথে কয়েকজন পথরোধ করে। এ সময় কথাকাটাকাটির একপর্যায়ে তারা মোহনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মোহনের দুই বন্ধুকেও লাঠি দিয়ে বেদম মারধর করা হয়। হাসপাতালে ভর্তির এক ঘণ্টা পর মোহন মারা যান।

সর্বশেষ খবর