শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

মোটরসাইকেল থেকে ছিটকে বাসের নিচে তিন বন্ধু

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আরও ছয়জনের

প্রতিদিন ডেস্ক

চাঁদপুরে দুই মোটরসাইকেলে ছয় বন্ধু ঘুরতে বেড়িয়ে বাসচাপায় প্রাণ হারিয়েছেন তিনজন। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ, দিনাজপুর, কুমিল্লা ও মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ছয়জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : হাজীগঞ্জের ধেররা এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে গতকাল দুপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাস্বর গ্রামের সোহাগ (২৬), সুজন (৩০) ও মনির হোসেন (৩০)। তাদের সহপাঠী রবিউল জানান, ছয় বন্ধু কুমিল্লার চান্দিনা থেকে দুটি মোটরসাইকেলে চাঁদপুরের একটি পার্কে বেড়াতে যাচ্ছিলেন। পথে চাঁদপুর থেকে আসা একটি বাস একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তিন আরোহী ঘটনাস্থলেই মারা যান। ঘাতক বাসটি আটক করা গেলেও পালিয়ে যায় চালক।

চাঁপাইনবাবগঞ্জ : শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ মহাসড়কের কয়লাবাড়ী এলাকায় প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে জিয়াউর রহমান (৪০) ও জাহাঙ্গীর (৩৭) নামে দুজন নিহত হয়েছেন। জিয়াউর রহমান শিবগঞ্জ উপজেলার পিরোজপুর এলাকার জোনাব আলীর এবং জাহাঙ্গীর ভোলাহাট উপজেলার মান্নুমোড় গ্রামের জানে আলমের ছেলে। গতকাল বিকালে এই দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাকচাপায় কাশেম মন্ডল (৪৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। এদিকে নিজের বিয়ের দাওয়াত দিয়ে ফেরার পথে বীরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মারা গেছেন যাদব চন্দ্র রায় (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী। এ সময় আহত হয়েছেন রাধাকান্ত অপর আরোহী। গতকাল সকাল এবং দুপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক কাশেম দিনাজপুরের বিরামপুর উপজেলার লটকুমারী গ্রামের তছলিম উদ্দিনের এবং যাদব ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার খগেন্দ্র নাথের ছেলে।

কুমিল্লা : দেবিদ্বারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। দেবিদ্বার মহিলা কলেজের সামনে সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সকাল (২০)। তিনি উপজেলার দক্ষিণ ভিংলাবাড়ি এলাকার ছাফর আলীর ছেলে।

মাদারীপুর : শিবচরে মেয়ের বাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছেন মকবুল মাদবর (৭৫) নামে এক বৃদ্ধ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। একই দিন দুপুরে মকবুল দুর্ঘটনার শিকার হয়েছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর