শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা, ধান খেতে মিলল লাশ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় মুক্তিপণ না পেয়ে ইয়ামিন নামে আট বছর বয়সী এক শিশুকে হত্যা করা হয়েছে। অপহরণের পাঁচদিন পর গতকাল সকালে উপজেলার উত্তরবাখর নগর গ্রামে ধান খেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত ইয়ামিন উত্তরবাখর নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। সে উত্তরবাখর নগর গ্রামের মধ্যপাড়ার প্রবাসী মো. জামান মিয়ার ছেলে।

নিহত শিশুর মা সামছুন্নাহার জানান, ২৮ নভেম্বর রবিবার সকাল ১০টার দিকে ছেলেকে বাড়িতে রেখে ইউপি নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যান। দুপুর ১২ টায় বাড়ি ফিরে ছেলেকে পাননি। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে এলাকা ও আশপাশের গ্রামে মাইকিং করা হয়। এরই মধ্যে ইয়ামিনের মায়ের মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দাবির প্রেক্ষিতে কিছু টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের দেওয়া হয়। গতকাল সকালে ইয়ামিনকে ফেরত দেওয়ার কথা ছিল। এ দিনই বাড়ির অদূরে ধান খেতে অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে স্বজনরা সেখানে গিয়ে ইয়ামিনের পরিচয় শনাক্ত করেন। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। গত  ১ ডিসেম্বর শিশু ইয়ামিনকে অপহরণের অভিযোগে রায়পুরা থানায় মামলা দায়ের করেন নিহতের মা সামছুন্নাহার।

রায়পুরা থানার ওসি গোবিন্দ সরকার সাংবাদিকদের জানিয়েছেন, গত ১ ডিসেম্বর অপহরণ মামলা দায়ের হয়। এ নিয়ে তদন্ত চলছিল। আজ (গতকাল) সকালে লাশ পাওয়া গেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর