বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

কুমিল্লায় কাউন্সিলর হত্যায় আরও দুজন গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহা হত্যা মামলার দ্বিতীয় আসামি মো. সোহেল ওরফে জেল সোহেলসহ দুজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতার অপরজন হলেন মামলার এজাহার নামীয় ১০ নম্বর আসামি সায়মন। গতকাল বিকালে তাদের কুমিল্লার আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক পরিমল দাস বলেন, সোমবার রাতে কুমিল্লা সদর উপজেলার বাংলাবাজার ও পাঁচথুবী এলাকা থেকে মামলার দ্বিতীয় আসামি জেল সোহেল ও ১০ নম্বর আসামি সায়মনকে গ্রেফতার করেছে ডিবি। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে শুনানি শেষে আদালত তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। 

এদিকে জোড়া খুনের মামলাটির তদন্তভার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল সকালে ডিবি পুলিশের কাছে মামলার সব নথিপত্র হস্তান্তর করেন মামলার তদন্ত কর্মকর্তা, কুমিল্লা কোতোয়ালি মডেল থানার চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. কায়সার হামিদ।

উল্লেখ্য, ২২ নভেম্বর নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা।

সর্বশেষ খবর