বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

শাহজালালে যাত্রীর পেটে ২ হাজার পিস ইয়াবা

নিজস্ব প্রতিবেদক

ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পেট থেকে ২ হাজার ৩৫ পিস ইয়াবা জব্দ করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। ওই যাত্রীর নাম সঞ্জয় কুমার। এ ঘটনায় গতকাল তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় কক্সবাজার থেকে ছেড়ে আসা নভোএয়ারের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন সঞ্জয়। এ সময় তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের কথা স্বীকার করেন। 

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, যাত্রী সঞ্জয় নিজেই প্রাকৃতিক কাজের মাধ্যমে পাকস্থলী থেকে ২ হাজার ৩৫ পিস ইয়াবা বের করে দেন। প্রথমে তাকে এক্স-রে করলে তার পাকস্থলীতে ইয়াবার অস্তিত্ব সম্পর্কে নিশ্চিত হওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সঞ্জয় জানিয়েছেন, কক্সবাজার থেকে শফিক নামের এক ব্যক্তির দেওয়া এসব ইয়াবা পাচারের উদ্দেশে কৌশলে পেটের ভিতর লুকিয়ে নভোএয়ারের ফ্লাইটে ঢাকায় আসেন তিনি। ঢাকার আরমান নামে এক ব্যক্তিকে এ ইয়াবার চালান তার পৌঁছে দেওয়ার কথা ছিল।

 

সর্বশেষ খবর