শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় বাবা মেয়ের মর্মান্তিক মৃত্যু

‘আম্মু আমাকে ছেড়ে যেও না’

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় বাবা মেয়ের মর্মান্তিক মৃত্যু

নারায়ণগঞ্জে ইটবোঝাই ট্রাকের চাপায় রিকশায় থাকা বাবা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা হলেন আলতাফ হোসেন (৪৫) ও ১৪ বছরের মেয়ে বেলী। তারা সোনারগাঁ উপজেলার শম্ভুপুরার বাসিন্দা। আলতাফ শম্ভুপুরার একটি ফার্মেসির মালিক। গতকাল দুপুর ১টায় চাষাঢ়া ডাকবাংলোর সামনে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বেলীর খালা অ্যাডভোকেট আয়েশা রহমান সিদ্দিকাসহ স্বজনরা। তাদের কান্নায় ভারী হয়ে ওঠে আশপাশের পরিবেশ। অ্যাডভোকেট আয়েশা রহমান সিদ্দিকা বেলীর লাশের ওপর শুয়ে ‘ও আম্মু ও আম্মু আমাকে ছেড়ে যেও না’ বলে আকুল চিৎকারে ভেঙে পড়েন। অশ্রুসিক্ত হয়ে ওঠেন প্রত্যক্ষদর্শীরাও, ভারী হয়ে ওঠে আকাশ-বাতাস! আয়েশা সিদ্দিকা জন্ম থেকেই বেলীকে মায়ের আদরে বড় করেছিলেন। পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানান, চাষাঢ়ার ডাকবাংলো এলাকা থেকে একটি রিকশা পঞ্চবটীর দিকে যাচ্ছিল। রিকশায় যাত্রী ছিলেন বাবা ও মেয়ে। এ সময় উল্টো দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক (কুমিল্লা-ট-৩৪২৫) ওই রিকশার সামনের দিকে ধাক্কা দিলে সড়কে পড়ে যান তারা। ট্রাকটি তাদের মাথার ওপর উঠে যায়। চালক হাবিব ট্রাক রেখে দ্রুত পালানোর চেষ্টা করেন। তবে স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করে ফায়ার সার্ভিসে খবর দেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, ময়নাতদন্তের জন্য লাশ দুটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। মৃতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, ৩ ডিসেম্বর আমেরিকা থেকে দেশে ফিরে বেলী আক্তার তার খালা অ্যাডভোকেট আয়েশা রহমান সিদ্দিকার বাসায় অবস্থান করছিল।

আজ (শুক্রবার) একটি অনুষ্ঠানে তাকে নিয়ে যান বাবা আলতাফ। সেখান থেকে ফেরার পথে দ্রুতগামী ট্রাকটি তাদের রিকশাকে প্রথমে ধাক্কা দেয়। পরে তাদের চাপা দিলে তাদের মৃত্যু হয়। চালক পালানোর চেষ্টা করলে প্রত্যক্ষদর্শীরা তাকে আটক করে পুলিশে দেন।

সর্বশেষ খবর