বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

তুচ্ছ ঘটনায় কুপিয়ে হত্যা

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার মধ্য পেয়ারপুর এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে ওয়াহিদ তালুকদার নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী। তবে দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে দাবি মাদারীপুর সদর থানার ওসির।

জানা গেছে, মধ্য পেয়ারপুর এলাকার ওয়াহিদুল তালুকদারের ছেলে রিয়াদের সঙ্গে একই এলাকার সাব্বিরের দ্বন্দ্ব হয়। এর জের ধরে দুইপক্ষের মারামারি হয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে শালিস মীমাংসার চেষ্টা করা হয়। তবে সোমবার রাত ১১টার দিকে সাব্বির ও তার লোকজন পূর্ব শত্রুতার জের ধরে ওয়াহিদ তালুকদারের উপর হামলা করে ও তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওয়াহিদকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ফরিদপুর হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে ওয়াহিদ মারা যায়।

মারা যাওয়ার খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর পরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের ছেলে রিয়াদ বলেন, আমার বাবাকে যারা খুন করেছে তাদের কঠোর শাস্তি দাবি করছি। নিহতের মেয়ে স্বর্ণা আক্তার বলেন, আমার বাবাকে  সাব্বির খুন করেছে। তার ফাঁসি চাই। মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সঙ্গে জড়িত কয়েকজনের নাম পেয়েছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর