শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, মা-ছেলে নিহত বাবা-মেয়ে আহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস আরোহী মা ও শিশু ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাবা ও শিশু মেয়ে। গাজীপুর মহানগরীর দাক্ষিণখান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেলওয়ের কমলাপুর থানার ওসি মাজহারুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- শরীয়তপুরের নড়িয়া থানাধীন দিনারা এলাকার আবুল হাসানের স্ত্রী মাহমুদা আক্তার মিতু (২৬) ও ছেলে শোয়াইব (২)। আহতরা হলেন- নিহত মিতুর স্বামী আবুল হাসান (৪০) ও তাদের শিশু মেয়ে লাবিবা (৬)। আহত আবুল হাসান জানান, দুর্ঘটনার আগে রেল ক্রসিংয়ের ব্যারিয়ার তোলা থাকায় তিনি মাইক্রোবাসটি নিয়ে ওই ক্রসিং দিয়ে রেললাইন পার হওয়ার চেষ্টা করেছিলেন। মাইক্রোবাসটির অর্ধেকের বেশি পার হয়ে গেলেও পেছনের অংশে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন দাক্ষিণখান এলাকায় পরিবারসহ বসবাস করেন আবুল হাসান। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে আবুল হাসান নিজেই মাইক্রোবাস চালিয়ে স্ত্রী-সন্তানদের নিয়ে শরীয়তপুরে মামার বাড়ি যাচ্ছিলেন। পথে গাজীপুরের দাক্ষিণখান এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেলরুটের রেলক্রসিং পার হওয়ার সময় চিলাহাটি থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন মাইক্রোবাসটির পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই মাহমুদা আক্তার মিতু ও শিশু পুত্র শোয়াইব নিহত এবং মিতুর স্বামী আবুল হাসান ও তাদের শিশু মেয়ে লাবিবা আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ধীরাশ্রম রেলস্টেশনের স্টেশন মাস্টার হেলাল উদ্দিন জানান, ঘন কুয়াশার মধ্যে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি মাইক্রোবাসের পিছন দিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর