শিরোনাম
সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

মাদক ব্যবসায়ী দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শিলন আলী (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। শিলন উপজেলার ঝিকরা জোয়ার্দারপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা জোয়ার্দারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার উপজেলার ঝিকরা গ্রামের নকিম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী সম্রাট আলীর বেশ কিছু ফেনসিডিল ও ইয়াবা হারিয়ে যায়। এ ঘটনায় সম্রাট আরেক মাদক ব্যবসায়ী একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে শিলন আলীকে অভিযুক্ত করেন। এ ঘটনাকে কেন্দ্র করে সম্রাট গ্রুপ ও শিলন গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় গতকাল বিকালে ঝিকরা এলাকায় সম্রাট গ্রুপ ও শিলন গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শিলন গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, শিলন ও সম্রাট দুজনই মাদক ব্যবসায়ী। আগের বিরোধের জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

সর্বশেষ খবর