শিরোনাম
রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

গৃহবধূর লাশ নিয়ে মিছিল, হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শহরে গতকাল এক গৃহবধূর লাশ নিয়ে মিছিল করেছেন স্বজনরা। তাদের অভিযোগ, ‘স্বামী তাকে পিটিয়ে হত্যা করেছে।’ এর আগে গত শুক্রবার সকালে সোমা খাতুন (২৪) নামে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত করতে লাশ পাঠানো হয় ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে। হাসপাতাল থেকে লাশ হস্তান্তর করলে স্বজনরা মিছিল করেন। স্বামীকে হত্যায় অভিযুক্ত করে তার বিচার দাবি করা হয়। তবে এটি ‘হত্যা না আত্মহত্যা’ ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে বলে জানান সংশ্লিষ্টরা।

জানা গেছে, প্রায় ১৪ বছর আগে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ফয়লা গ্রামের নুর ইসলামের মেয়ের সঙ্গে বিয়ে হয় ঝিনাইদহ সদর উপজেলার কাষ্টসাগরা গ্রামের আখিদুল মন্ডলের ছেলে ফরিদুল ইসলামের। তাদের ঘরে চাঁদ আলী নামে পাঁচ বছরের একটি ছেলেসন্তান রয়েছে। স্বামী ফরিদুল দুবাই প্রবাসী। দুই মাস আগে তিনি দেশে আসেন। গৃহবধূ সোমার পরিবারের অভিযোগ- স্বামী ফরিদুল দুবাই থেকে ফিরে তার স্ত্রীকে নির্যাতন শুরু করেন। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে বেদম মারপিট করেন। এর জেরে শুক্রবার সকালে তার মৃত্যু হয়। নিহত সোমার বাবা নুর ইসলাম জানান, তার মেয়েকে শারীরিক নির্যাতন করা হয়েছে। মৃত্যুর পর তাকে ঝুলিয়ে রাখা হয়েছিল। মেয়ের শরীরে আঘাতের চিহ্নও দেখা গেছে। তিনি মেয়ে হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন। এদিকে গৃহবধূর মৃত্যুর পর ফরিদুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা আতঙ্কে বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন।

স্থানীয় নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোল্লা তৌহিদুল ইসলাম জানান, ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে গৃহবধূ সোমার লাশের ময়নাতদন্ত হয়েছে। রিপোর্ট পেলে কীভাবে মৃত্যু হয়েছে জানা যাবে। গৃহবধূ সোমার পরিবার লিখিত অভিযোগ করেছে। ঘটনাস্থলে গিয়ে স্বামী ফরিদুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের খুঁজে পাওয়া যায়নি।

সর্বশেষ খবর