রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

দুই ট্রাকের সংঘর্ষে আগুন, চালক দগ্ধ

সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

প্রতিদিন ডেস্ক

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাকচালক অগ্নিদগ্ধ হয়েছেন। এদিকে, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সকাল ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সঙ্গে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকামুখী ভুট্টা বোঝাই অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে যায়। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে সিমেন্ট বোঝাই ট্রাকের চালক দগ্ধ হন। ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের চিকিৎসকরা বলেন, আহত ট্রাকচালকের শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া মাথায় জখম ও হাড় ভেঙে গেছে। আহত ট্রাকচালক হলেন পঞ্চগড়ের বানগুর এলাকার আপন (৪০)।

নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অজ্ঞাত বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে অপর ট্রাকের সংঘর্ষে কাজল মিয়া (১৮) নামে এক হেলপার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি এলাকায়। নিহত কাজল নান্দাইল উপজেলার মুসল্লি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

 

সর্বশেষ খবর