রবিবার, ২ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন

নৌকা মার্কার জয় মানে উন্নয়ন : আইভী - মার্কা নয়, ভোটাররা দেখেন প্রার্থী : তৈমূর

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নৌকা মার্কার জয় মানে উন্নয়ন : আইভী - মার্কা নয়, ভোটাররা দেখেন প্রার্থী : তৈমূর

প্রচারে ব্যস্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও তৈমূর আলম খন্দকার -বাংলাদেশ প্রতিদিন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নৌকা মার্কার প্রার্থীর জয় মানে নাসিক এলাকায় উন্নয়ন। তিনি উন্নয়নের গতি আরও বেগবান করার জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আবেদন জানান। আইভীর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নাসিকের নির্বাচন তো স্থানীয় সরকার নির্বাচন। এ নির্বাচনে জনগণ মার্কা দেখে না, তারা দেখে প্রার্থী। যোগ্য প্রার্থীকেই তারা জয়ী করে। আইভী গতকাল সিদ্ধিরগঞ্জের বটতলায় কাউন্সিলর পদপ্রার্থী শাহজালাল বাদলের বাড়ির সামনে এবং ৩ নম্বর ও ৪ নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি মেয়র থাকাকালে কী কী উন্নয়ন করেছেন তার বর্ণনা দেন। তৈমূর খন্দকার ২১ ও ২২ নম্বর ওয়ার্ডে প্রচারণাকালে মেয়র হলে কী ধরনের উন্নয়ন কাজ করবেন তা ব্যাখ্যা করেন।

শত শত কোটি টাকার কাজ : আইভী বলেন, আমি যে শত শত কোটি টাকার উন্নয়ন কাজ করেছি তা করেছি জনগণের আপনাদেরই ট্যাক্সের টাকায়। আপনারা ট্যাক্স দেন পাঁচ-ছয় কোটি টাকা। বাকি টাকা প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন। কারণ ২০১১ ও ২০১৬ সালে আপনারা নৌকায় ভোট দিয়ে আমাকে মেয়র করায় প্রধানমন্ত্রীরও আপনাদের প্রতি একটা দায়বদ্ধতা তৈরি হয়েছে। যে কাজগুলো আপনারা চান সেগুলো সম্পন্ন করার জন্য তিনি তাঁর মেয়রকে তহবিল দেওয়াতেই ওসব কাজ করতে পেরেছিলাম। আইভী বলেন, হাতি মার্কার প্রার্থীর লোকেরা দেশে পরিবর্তন আনবার জন্য ভোটের মাধ্যমে সরকারকে ধাক্কা দেওয়া প্রয়োজন বলছেন। কিন্তু এটা তো জাতীয় নির্বাচন নয়। এ নির্বাচনে সরকারকে ধাক্কা দেওয়া কিছুতেই সম্ভব নয়। আইভী আরও বলেন, জালকুড়িতেই ৩০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী। সেখানে ময়লা থেকে বিদ্যুৎ উৎপাদনের প্রকল্প হবে। প্রধানমন্ত্রী শিগগিরই এটা উদ্বোধন করবেন।

দুই শহর এক করে দেব : তৈমূর খন্দকার জনগণকে ভোটের মাঠে প্রহরী হয়ে থাকার আহ্বান জানিয়ে বলেন, কেন্দ্র দখল, এজেন্ট বের করে দেওয়ার দিন শীতলক্ষ্যায় ডুবে গেছে। আর নৌকার প্রয়োজন হবে না। শীতলক্ষ্যায় সেতু হবে, টানেল হবে। তাই নৌকা যাবে মিউজিয়ামে। তিনি বলেন, জনগণের মার্কা হাতি। এই মার্কাই জয়ী হবে। তিনি বলেন, নগরবাসী এখন ঐক্যবদ্ধ হয়েছেন, তারা পরিবর্তন চান। ১৬ জানুয়ারি ভোটের পরেই এটা প্রমাণিত হবে। তিনি আরও বলেন, নির্বাচিত হলে তিনি সিটি করপোরেশনকে জনমুখী করবেন। বন্দর ও নারায়ণগঞ্জের মধ্যে টানেল তৈরি করে দুই শহরকে এক করে দেবেন। তৈমূর আলম খন্দকার বলেন, তিনি যেখানে যাচ্ছেন সেখানেই সর্বস্তরের জনগণ তার পাশে এসে দাঁড়ায়। তিনি বলেন, আমার সঙ্গে এত লোক! এরা কারা? এরা তো বিএনপিরই লোক।

 

সর্বশেষ খবর