বুধবার, ৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন

নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দিইনি : তৈমূর

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দিইনি : তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার বলেছেন, আমরা নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দিইনি। আমরা নারায়ণগঞ্জের নাগরিক। নারায়ণগঞ্জের সব রাজনৈতিক-সামাজিক  সংগঠনের লোকজন আমার সঙ্গে আছেন। বিএনপির তৃণমূল নেতা-কর্মীরা সবসময় আমার পাশে আছেন। কাগজি ফরমায়েশি নারায়ণগঞ্জের মানুষ মানে না। গতকাল সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করার সময় ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। ওই ওয়ার্ডের শিমরাইল উত্তরপাড়া, দক্ষিণপাড়া, বৌবাজার, আটি ওয়াবদা কলোনি, সিদ্ধিরগঞ্জ হাউজিং, ছাড়াখানা ও ফকিরবাড়ী এলাকায় তিনি গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি টি এইচ তোফা, সহ-সভাপতি হাজী কবির হোসেন, সাবেক যুবদল নেতা রানা মুজিব, থানা বিএনপির সদস্য সেলিম মাহমুদ, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মাহবুব হোসেন, ওয়ার্ড বিএনপির সদস্য আইয়ুব আলী মুন্সী, ৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি রানা, সাধারণ সম্পাদক মৃদুল, ৪ নম্বর ওয়ার্ড মহিলা দলের সভাপতি রিনা বেগম, সাধারণ সম্পাদক হেলেনা ও বিএনপি নেতা আবুল হোসেন প্রমুখ।

তৈমূর বলেন, আমি দেখি না কোনো বিএনপির লোক ঘরে বসে আছে। সব অঙ্গ সংগঠনের লোকই আছে। প্রতিদিন তো সবার পক্ষে মিছিল করা সম্ভব নয়। ঢাকায় এসি রুমে বসে যে যেই কথাই বলুক বিএনপির লোকজন নৌকাকে ভোট দিবে না। তৈমূর আলম খন্দকার রাজপথে গুলি খাওয়া লোক। গরুর মতো পুলিশে পিটিয়েছে, বহুবার জেল খেটেছি এই দলের জন্য। আমি নেতা-কর্মীদের কাছে পরীক্ষিত ব্যক্তি। নারায়ণগঞ্জের মানুষ যেমন দল করে তেমনি তারা নারায়ণগঞ্জেরও নাগরিক। তারা নারায়ণগঞ্জের নেতা, জনগণের নেতৃত্ব দেন তারা।

তিনি আরও বলেন, ২০১১ সালে আমি বসিনি, আমার দল বসে গিয়েছে। আমাকে দল বসিয়ে দিয়ে এখন যিনি নৌকার প্রার্থী তাকে বেনিফিট দিয়েছে। তাকে জয়লাভ করার সুযোগ করে দিয়েছে। মানুষ বলে সেই প্রার্থীকে জয়লাভ করানোর জন্য কোনো কোনো জায়গায় ইঞ্জিনিয়ারিং হচ্ছে। তবে মনে রাখবেন বিএনপির লোকজনকে পিটালেও কারও কথায় তারা নৌকায় ভোট দেবে না।

তৈমূর বলেন, আমি আলহামদুলিল্লাহ বলে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছি, আবারও করছি। আমি মনে করি আমার নির্বাচনের রাস্তাটাকে আমার দল প্রশস্ত করে দিয়েছে। বিএনপির লোকেরা নৌকায় ভোট দিবে না বরং নৌকার লোকদের এখন সুযোগ হয়েছে আমাকে ভোট দেওয়ার। কারণ আমার দল আমাকে নিরপেক্ষ বানিয়ে দিয়েছে, জনগণের বানিয়ে দিয়েছে। সে জন্য শুকরিয়া আদায় করছি।

তিনি আরও বলেন, নির্বাচনে জনগণ জয়লাভ করবে। আমার গায়ে এখন কোনো রং নেই, সাদা হয়ে গেছি। এটা নেতা-কর্মীদের জন্যও ভালো হয়েছে। এত ঘ্যান ঘ্যান ভালো লাগে না। আমাকে সঠিকভাবে তারা প্রত্যাহার করে নিয়েছে। আমি মনে করি ভাগ্যের মালিক আল্লাহ, তিনি জনগণের পক্ষে থাকবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর