শিরোনাম
বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন

ওয়াদামতো কাজ করেছি ভোটে জিতব : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ওয়াদামতো কাজ করেছি ভোটে জিতব : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী প্রচারণায় ব্যস্ত -বাংলাদেশ প্রতিদিন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মেয়র থাকাকালে তিনি তার ওয়াদা মতো বহু কাজ করেছেন। সে জন্যই নগরবাসী ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবে। আইভী দাবি করেন, যেসব কাজ করবেন বলে ওয়াদা করেছিলেন তার ৭০ থেকে ৮০ ভাগ কাজ হয়ে গেছে। বড় ধরনের কোনো কাজ বাকি নেই। তিনি গতকাল সকালে বন্দরের ২৭ নম্বর ওয়ার্ডে প্রচার- প্রচারণার সময় এ কথা বলেন।

সমালোচকদের অভিযোগ খন্ডন করে আইভী বলেন, দেশের কোন জায়গায় শতভাগ বর্জ্য অপসারণ করা হয়? যখন নির্বাচন আসে তখন নারায়ণগঞ্জকে টার্গেট করে কিছু লোক নেতিবাচক চিত্র তুলে ধরার জন্য ব্যস্ত হয়ে পড়ে। তিনি বলেন, বাংলাদেশের কোনো শহরেই বর্জ্য পুরোপুরি অপসারণ হয় না। আমরা অপসারণ করতে পারছি ৬০০ টনের মতো। আমাদের সঙ্গে পিডিবির যে চুক্তি হয়েছে তাতে পিডিবির প্রকল্প স্থানে প্রতিদিন ৬০০ টন ময়লা দিতে হবে। তখন তো আমাকে চেয়ে চেয়ে  ময়লা আনতে হবে, কিনতে হবে। আইভী নগরবাসীকে একটু ধৈর্য ধরার অনুরোধ জানিয়ে বলেন, শহর তো একেবারে নোংরা হয়ে থাকছে না।

আইভী বলেন, মানুষের সবচেয়ে বেশি চাহিদা ছিল রাস্তা ও ড্রেন। সিটি হওয়ার আগে কিন্তু রাস্তা-ড্রেন কিছুই ছিল না। তাই সাধারণ মানুষের এ চাহিদাটা সবচেয়ে বেশি ছিল। আমার মনে হয় রাস্তা ও ড্রেনের ক্ষেত্রে আমি আমার কথা রেখেছি। এখন যে চাহিদা সেটা হলো খাল খনন, খেলার মাঠ, পার্ক করে দেওয়া। সেটা নিয়ে এখন আমি কাজ করছি। এই ওয়ার্ডে পানির কোনো ব্যবস্থা নেই, মানুষ ডিপ টিউবওয়েলের পানি খায়। তাদের আরেকটা দাবি ওয়াসা যেটা এখন নারায়ণগঞ্জ ওয়াসা। কথা বললে আরও চাহিদা বোঝা যাবে। এগুলোই মূল কাজ। আইভী আরও বলেন, কাজ করলে পক্ষ-বিপক্ষে কথা উঠবেই। আমি কাজ করেছি তাই সমালোচনা হবেই। নগরবাসীর নতুন নতুন চাহিদা তৈরি হয়। এটা চলমান প্রক্রিয়া। আমরা ২৭টি ওয়ার্ডে যে উন্নয়ন কাজ করেছি তা রাস্তায় হাঁটলেই নজরে পড়বে। তিনি বলেন, নতুন নতুন যে চাহিদা তৈরি হবে সেগুলো পূরণের কাজ আমরা করে যাব। আইভী বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড থাকবে। আমার কর্মীরা কখনো বাড়াবাড়ি করেনি এবং আমিও আইন ভঙ্গ করিনি। তাই আমার প্রত্যাশা আমার প্রতিদ্বন্দ্বীরাও কোনো বাড়াবাড়ির আশ্রয় নেবেন না।

সর্বশেষ খবর