শনিবার, ৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

টাঙ্গাইলে পিকআপ অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

সড়কে আরও ১১ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

টাঙ্গাইলে পিকআপ-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে আরও ১১ জনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

টাঙ্গাইল : মধুপুর উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় গতকাল দুপুরে পিকআপ-সিএনজি অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন- জামালপুরের সাইদুর রহমানের স্ত্রী শারমিন আক্তার (৩২), তার মেয়ে সোহাগী (৩) ও শেরপুরের রাসেল মিয়া (২২)। আহতদের মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদিকে সখীপুর উপজেলার তেলিপাড়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে গাড়ি দুটি রাস্তার পাশে খাদে পড়ে দুজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতরা হলেন- কাভার্ড ভ্যানচালক সুরুজ মিয়া (৩২) ও ওষুধ কোম্পানির প্রতিনিধি রাজশাহীর গোলাম রব্বানী (৩০)। এছাড়া বৃহস্পতিবার রাতে ঘাটাইল উপজেলার দেউলাবাড়িতে ট্রাকচাপায় রফিকুল ইসলাম নামে স্কুলশিক্ষক নিহত হয়েছেন। তিনি উপজেলার ঝুনকাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

যশোর : অভয়নগর উপজেলার প্রেমবাগ প্রাথমিক বিদ্যালয়ের সামনে বৃহস্পতিবার রাতে বাসচাপায় দুই মুসল্লি নিহত হয়েছেন। তারা হলেন রাজশাহীর পবা উপজেলার আবিদ আলী মন্ডল (৬০) ও কুবাদ আলী (৬২)।

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড থেকে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত বাবুল শর্মা নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল পন্থিছিলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। বাবুল নগরীর হালিশহর এলাকার বাসিন্দা।

নওগাঁ : সাপাহার উপজেলায় মিরাপাড়া এলাকায় দুপুরে অটোরিকশার ধাক্কায় দোলোয়ার হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত দোলোয়ার উপজেলার আলাদীপুর গ্রামের বাসিন্দা।

শেরপুর : জেলা শহরের কালিবাড়ি এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে শামসু নাহার ঝর্ণা (৫২) নামে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। ঝর্ণা নালিতাবাড়ী রাজনগর দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক ছিলেন।

গাজীপুর : কালীগঞ্জের কালিহাসি এলাকায় বৃহস্পতিবার রাতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহত মোহাম্মদ আবদুল্লাহ (৪৫) কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর এলাকার বাসিন্দা। তিনি ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

ঝিনাইদহ : শৈলকুপায় ট্রাক্টরচাপায় শাহানারা পারভীন নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। উপজেলার ব্রিজ রোড এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন পারভীনের স্বামী রাজিব হোসেন ও তার শিশুকন্যা খেয়া খাতুন। হতাহতদের বাড়ি রাজবাড়ীর কালুখালি উপজেলায়।

রাজবাড়ী : বালিয়াকান্দিতে ড্রাম ট্রাকের ধাক্কায় কলিম শেখ (৫৫) নামে এক ইজিবাইক যাত্রী মারা গেছেন। তিনি উপজেলার জামালপুর ইউনিয়নের বাঁধুলী খালকুলা গ্রামের মনিরুদ্দিন শেখের ছেলে।

সর্বশেষ খবর