রবিবার, ৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

গাজীপুরে ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও নারী কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে একটি ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও নারী স্বাস্থ্যকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে মহানগরীর গাছা থানাধীন জাঝর এলাকার একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সিলেট সদর থানার বোরাইয়া গ্রামের রঞ্জিত চৌধুরীর ছেলে রজতকান্তি   চৌধুরী (৩৭) এবং গাজীপুরের কালীগঞ্জ থানাধীন বেতুয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান (২৫)। রজতকান্তি গাজীপুর  শহরের সিগমা ডায়াগনস্টিক সেন্টারের মালিক। ওই ডায়াগনস্টিক সেন্টারের সাবেক স্বাস্থ্যকর্মী লিমা গাছা থানার জাঝর এলাকার মোটেক্স সোয়েটার কারখানায় মেডিকেল এসিসট্যান্ট পদে কর্মরত ছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার এসআই মনিরুজ্জামান জানান, গাজীপুর মহানগরীর গাছা থানাধীন জাঝর উত্তরপাড়া এলাকায় শাহীন মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন লিমা। প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিকালে ডিউটি শেষে কারখানা থেকে বাসায় ফেরেন। পরদিন শুক্রবার সাপ্তাহিক ছুটি উপলক্ষে কারখানা বন্ধ ছিল। শনিবার লিমা কারখানায় যাননি। দুপুরে খাবারের বিরতির সময় কারখানা থেকে তার খোঁজে বাসায় লোক এসে দরজা বন্ধ দেখতে পান। এ সময় ডাকাডাকি করেও লিমার কোনো সাড়াশব্দ পাননি তারা। পরে তারা ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে একটি সিলিং ফ্যানের হুকের সঙ্গে দুটি ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লিমা ও রজত কান্তি চৌধুরীর লাশ একই সঙ্গে ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ শনিবার রাতে ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে। নিহত রজত বিবাহিত। তিনি সপরিবারে জয়দেবপুর শহর এলাকায় ভাড়া থাকতেন। নিহতদের মাঝে প্রেমের সম্পর্ক ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর