সোমবার, ১০ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

ধর্ষণে ব্যর্থ হয়ে প্রেমিকা ও মাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

জামালপুরের মেলান্দহের গোবিন্দপুর এলাকার প্রেমিকা আকলিমা আক্তার স্বপ্নাকে ধর্ষণ করতে ব্যর্থ হওয়ায় প্রেমিক অটোরিকশাচালক আনোয়ার হোসেন কুপিয়ে হত্যা করেছেন স্বপ্না ও তার মাকে।

জানা গেছে, স্বপ্নার সঙ্গে দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সম্পর্ক ছিল আনোয়ার হোসেনের। তিন মাস আগে তিনি নারায়ণগঞ্জ থেকে রিকশা বিক্রি করে নিজ এলাকায় চলে যান। উদ্দেশ্য ছিল স্বপ্নাকে বিয়ে করা। কিন্তু বিয়েতে রাজি ছিলেন না স্বপ্না। এরই মধ্যে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণের চেষ্টা করেন আনোয়ার। সর্বশেষ ১ জানুয়ারি ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে স্বপ্না ও তার মাকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে গিয়েছিলেন আনোয়ার। পরে গত শনিবার রাতে তথ্য-প্রযুক্তির সহায়তায় আনোয়ারকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে সিআইডি।

গতকাল দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির সদর দফতরের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংস্থাটির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, ১ জানুয়ারি জামালপুরের মেলান্দহ উপজেলার গোবিন্দপুরে একটি বাড়ির আলাদা ঘর থেকে মা জয়ফুল বেগম (৫০) ও মেয়ে আকলিমা আক্তার ওরফে স্বপ্নার (৩২) গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। জয়ফুল বেগমের ওমান প্রবাসী দুই ছেলে হাসান চৌধুরী (২৮) ও খালেক চৌধুরী (২৬) সেই দেশ থেকে কল করে মা-বোনকে না পেয়ে মামা মানিক মিয়াকে তাদের বাড়িতে পাঠান। মামা তাদের বাড়ি গিয়ে দরজা-জানালা বন্ধ পেয়ে             প্রতিবেশীদের সহায়তায় ঘরে প্রবেশ করেন। এরপর আলাদা দুটি ঘরে তার বোন ও ভাগ্নির গলা কাটা মৃতদেহ দেখতে পান। ওই ঘটনায় জয়ফুল বেগমের ভাই মানিক মিয়া অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মেলান্দহ থানায় মামলা করেন। পরে সিআইডি ছায়াতদন্ত শুরু করে। বিভিন্ন তথ্য-উপাত্ত বিচার বিশ্লেষণ করে আনোয়ারের যোগসূত্র পাওয়া যায়। পরে তাকে গ্রেফতার করা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর