শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
কক্সবাজার বিমানবন্দর

আন্তর্জাতিক মানের প্রথম পর্যায়ের কাজ শেষ হবে ২০২৩ সালে

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার বিমানবন্দর আন্তর্জাতিক মানে উন্নীতকরণের প্রথম পর্যায়ের কাজ ২০২৩ সালের জুন মাসে শেষ হবে। এই বিমানবন্দর আন্তর্জাতিক মানে উন্নীতকরণ হলে কক্সবাজারের দৃশ্যপট বদলে যাবে। ইতোমধ্যে বিমানবন্দরে বিভিন্ন সুযোগ-সুবিধা সৃষ্টি করা হয়েছে। জাতীয় সংসদের অনুমিত হিসাব কমিটির সভাপতি আবদুস শহীদ কক্সবাজার বিমানবন্দর পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

গতকাল সকালে জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আবদুস শহীদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল কক্সবাজার বিমানবন্দর পরিদর্শন করে। বর্তমানে কক্সবাজার বিমানবন্দর আন্তর্জাতিক মানে উন্নীতকরণের প্রথম পর্যায়ের তৃতীয় দফার কাজ চলছে। তিনি নির্মিত টার্মিনাল ভবনসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি ঘুরে দেখেন।

কথা বলেন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে। পরিদর্শন শেষে সংসদীয় কমিটি বিমানবন্দরের উন্নয়ন কাজে সন্তোষ প্রকাশ করে।

এ সময় সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মর্শাল মো. মফিদুর রহমান জানান, আগামী ফেব্রুয়ারির পর থেকে কক্সবাজার বিমানবন্দরে দিনরাত বিমান চলাচল শুরু হবে। বর্তমানে বিমানবন্দরের লাইটিংয়ের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। এ সময় কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমলসহ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের কর্মকর্তা, স্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর