সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
দুই আসামির স্বীকারোক্তি

পিটিয়ে হত্যা ধর্ষিতাকে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামে এক বিধবাকে ধর্ষণের পর ঘটনা চাপা দিতে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করা হয় এবং এতেই তার মৃত্যু হয়। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর অভিযুক্ত দুই আসামি এ কথা জানিয়েছে।

পুলিশের কাছে দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী, ধর্ষণের ঘটনাটি যাতে ওই বিধবা ফাঁস করে দিতে না পারেন, সে জন্যই তাকে হত্যা করা হয়। পুলিশ দাবি করেছে, হত্যায় জড়িত সন্দেহে অভিযুক্ত দুই আসামিকে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে। তারা হলো ওই এলাকার সুমন ফকির (৩৫) ও শয়ন চন্দ্র শীল (১৯)। গতকাল দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. শাজাহান।

তিনি আরও জানান, ১৩ জানুয়ারি খবর পেয়ে পুলিশ ওই বিধবার লাশ উদ্ধার করে। তারপর ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। কিন্তু ঘটনার ব্যাপারে কোনো ক্লু পাওয়া যাচ্ছিল না। তখন তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সন্দেহভাজন অভিযুক্তকে শনাক্ত করা হয়। আশপাশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন। এ জন্য গতকাল তাদের আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর