বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

অজ্ঞান করে লুটে নিল সব

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন দুজন। তারা হলেন- মিজানুর রহমান (৫২) ও রহমত উল্লাহ (৪৫)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিজানুরের ছোট ভাই ইমরান জানিয়েছেন, মালেশিয়া প্রবাসী মিজানুর সম্প্রতি ছুটিতে দেশে আসেন। গতকাল একটি কাজে ডেমরা থেকে আশিয়ান পরিবহনের বাসে গাজীপুর যাচ্ছিলেন। পথে অচেতন হয়ে পড়েন। পুলিশের সহযোগিতায় গুলিস্তান এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। মিজানুরের কাছে ৬৫ হাজার টাকা ছিল, যা পাওয়া যায়নি। তাদের বাড়ি চাঁদপুরের হাইমচরে। পরিবার নিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় থাকেন মিজানুর।

এদিকে, একই দিনে পুরানা পল্টন মোড় থেকে অচেতন অবস্থায় রহমত উল্লাহকে উদ্ধার করা হয়। তার ভাই মিন্টু জানান, গুলিস্তানের সুন্দরবন মার্কেটে ইলেকট্রিক ব্যবসা করেন রহমত উল্লাহ। তার বাসা দক্ষিণ কেরানীগঞ্জ চুনকুটিয়ায়। গতকাল কেরানীগঞ্জ থেকে আকাশ পরিবহনে কর্মস্থল যাওয়ার পথে অচেতন হয়ে পড়েন। তাকে পল্টন থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তার মোবাইল ফোন ও কিছু টাকা খোয়া গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, অচেতন হওয়া দুজনকে ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে মিটফোর্ড হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর