শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

হাতুড়িপেটা করে স্ত্রীকে হত্যার পর স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রাশিদা বেগমকে (৩২) হাতুড়িপেটা করে হত্যা করেছেন স্বামী তামিম শেখ (৪০)। এর কয়েক ঘণ্টা পর গতকাল ভোররাতে গ্রেফতার হয়েছেন ঘাতক স্বামী। বরিশালের আগৈলঝাড়ায় ঘটনাটি ঘটেছে। রাশিদা আগৈলঝাড়া উপজেলার নগরবাড়ি এলাকার মৃত মো. করিমের মেয়ে। গ্রেফতারকৃত তামিম গোপালগঞ্জ সদরের বেতগ্রাম এলাকার মৃত আনোয়ার শেখের ছেলে। ঘটনার ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার জানান, রাত দেড়টার দিকে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে বাইপাস ব্রিজের ঢাল থেকে রাশিদা বেগমের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। হাতুড়িপেটার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করা হয়। ঘটনাস্থলের ৫০০ গজ দূর থেকে তার ১০ মাস বয়সের শিশুপুত্র তানিমকে উদ্ধার করা হয়। ওই রাতেই রাশিদাকে শনাক্ত করেন তার ভাই আমিনুল ইসলাম। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই গতকাল ভোর সাড়ে ৪টার দিকে তামিমকে গোপালগঞ্জের বেতগ্রাম থেকে রক্তমাখা জুতা ও জামা-কাপড়সহ গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তামিম পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রাশিদা বেগমকে হাতুড়িপেটা করে ও কুপিয়ে হত্যার কথা স্বীকার করেন। এই হত্যাকান্ডে তামিমের আরেক বন্ধুও অংশ নেয়।

ওসি আরও জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাশিদাকে বুধবার আগৈলঝাড়া থেকে গোপালগঞ্জ সদরে নিয়ে গিনি আবাসিক হোটেলে রাখা হয়। দিনভর সেখানে থাকার পর রাত সাড়ে ৮টার দিকে একটি মাহেন্দ্রযোগে আগৈলঝাড়ার উদ্দেশে রওনা হন তারা। সঙ্গে ছিলেন তামিমের আরেক বন্ধু। পথিমধ্যে আগৈলঝাড়া বাইবাস ব্রিজ এলাকায় এসে মাহেন্দ্রটিকে ছেড়ে দেন তারা। এরপর রাশিদাকে ব্রিজের ঢালে নামিয়ে উপর্যুপরি হাতুড়িপেটা করেন তারা। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাশিদার মৃত্যু নিশ্চিত করা হয়। এ সময় সঙ্গে থাকা ১০ মাস বয়সের শিশুকে অদূরে ফেলে রেখে পালিয়ে যান তারা।

জানা গেছে, তিন বছর আগে তামিম-রাশিদার বিয়ে হয়। এটি ছিল তাদের উভয়ের দ্বিতীয় বিয়ে। এর আগে তামিমের প্রথম স্ত্রীর ঘরে দুই সন্তান এবং রাশিদার প্রথম স্বামীর ঘরে দুই সন্তান রয়েছে। প্রথম স্বামীকে তালাক দেওয়ার পর তামিমকে দ্বিতীয় বিয়ে করে আগৈলঝাড়া সদরের এক নম্বর ব্রিজ এলাকায় ভাড়া বাসায় থাকতেন রাশিদা।

 

সর্বশেষ খবর