শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় তিন বন্ধু নিহত

বিভিন্ন স্থানে আরও দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

পিকআপের চাপায় তিন বন্ধু অন্তর, রবিউল ও আবির একসঙ্গে প্রাণ হারিয়েছেন। তারা একটি মোটরসাইকেলের আরোহী ছিলেন। গত বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া আরও কয়েকটি সড়ক দুর্ঘটনায় হতাহতের খবর পাওয়া গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : নিবিড় আহমেদ অন্তর, রবিউল ইসলাম ও আনন্দ আহমেদ আবির একসঙ্গে পড়াশোনা করত। ঘোরাফেরাও করত একসঙ্গে। ইসলামপুর এলাকায় পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় তারা নিহত হয়।

এই তিন বন্ধু বিজয়নগর উপজেলার ইসলামপুর আলহাজ কাজী রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তাদের বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। অন্তর বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা গ্রামের আলফাজ মিয়ার, রবিউল ইসলাম কেনা গ্রামের নান্নু মিয়ার ও আনন্দ আহমেদ কেনা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তারা ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। স্বজনরা জানান, বুধবার সন্ধ্যায় অন্তর তার মায়ের কাছে বাবার মোটরসাইকেলটি চেয়েছিল। না পেয়ে উপজেলার কেনা বাজার থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় তারা। তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে বেড়াতে বের হয়। গন্তব্য ছিল হবিগঞ্জের মাধবপুর। কেনা বাজার থেকে ৪ কিলোমিটার যাওয়ার পর মাছবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যায়। অপর বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তারও মৃত্যু হয়। যশোর-মাগুরায় টেলিফোন অ্যান্ড টেলিগ্রাফ অফিস এলাকায় গতকাল সন্ধ্যায় ট্রাকের ধাক্কায় মিছরুল হক মনু (৫০) নামে এক কৃষকলীগ নেতা নিহত হয়েছেন। এ ছাড়া কক্সবাজারের টেকনাফে মেরিনড্রাইভ সড়কে গতকাল সকালে এনজিওর মিনি পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির ড্রাইভারসহ দুজন নিহত হয়েছেন। বগুড়ার আদমদীঘিতে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় মিরাজুল ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী প্রাণ হারান। রাজবাড়ীর ঢাকা-খুলনা মহাসড়কের মকবুলের দোকান নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে মিজান প্রমাণিক নামে এক যুবকের। নেত্রকোনার দুর্গাপুরের সোমেশ্বরী নদীতে বালু পরিবহনের পেলুডার উল্টে খোকন মিয়া নামে (৩৫) এক চালক নিহত হয়েছেন। সাতক্ষীরা শহরের রাধানগরের ঈগল পরিবহন কাউন্টারের সামনে গাড়ি ধোয়ার সময় একই গাড়ির পেছনের চাকায় পিস্ট হয়ে পরিবহনের হেলপার তানভির হোসেন মারা গেছেন। মাদারীপুরের শিবচরে থ্রি হুইলার উল্টে শফিকুল ইসলাম সাগর (২৭) নামে কিউরেক্স ওষুধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি মারা গেছেন। মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর সড়কের সরকার বাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র ফয়েজ উদ্দিন প্রাণ হারান।

সর্বশেষ খবর