সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
অষ্টম কলাম

মাদক মামলা বাতিল চেয়ে হাই কোর্টে পরীমণি

নিজস্ব প্রতিবেদক

মাদক মামলা বাতিল চেয়ে হাই কোর্টে পরীমণি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও এই মামলা বাতিল চেয়ে হাই কোর্টে আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমণি। গত সপ্তাহে করা এই আবেদনটি গতকাল হাই কোর্টের একটি বেঞ্চে উপস্থাপন করা হয়েছে বলে জানান আইনজীবী জেড আই খান পান্না। তিনি বলেন, মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে যে অভিযোগ গঠন করা হয়েছে সেই মামলাটি বাতিল চেয়ে আমরা হাই কোর্টে আবেদন করেছি। আবেদনটি গত সপ্তাহে করা হয়েছে। রবিবার একটি বেঞ্চে উপস্থাপন করা হয়েছিল। আগামী সপ্তাহে আবেদনটি শুনানির জন্য আসতে পারে।

আইনজীবী জেড আই খান পান্না বলেন, বেশ কয়েকটি যুক্তিতে মামলাটি বাতিল চেয়ে আবেদন করেছি, যেটা শুনানিতে তুলে ধরা হবে। বনানী থানার মাদক মামলায় পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে গত ৫ জানুয়ারি অভিযোগ গঠন করেন ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম।

পরীমণি ছাড়া দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন। রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমণির বাসায় গত ৪ আগস্ট অভিযান চালায় র‌্যাবের একটি দল। বাহিনীটি জানায়, এই অভিনেত্রীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর বনানী থানায় পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে মাদক মামলা করে র‌্যাব। এই মামলায় কয়েক দফায় পরীমণিকে রিমান্ড শেষে ২১ আগস্ট কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন মঞ্জুর করলে পর দিন ১ সেপ্টেম্বর কারামুক্ত হন পরীমণি।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় অভিযোগপত্র জমা দেন। মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়। গত ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তিন আসামির বিরুদ্ধে অভিযোপত্র গ্রহণ করেন। পরীমণির বিরুদ্ধে দেওয়া অভিযোগপত্রে বলা হয়েছে, তার বাসা থেকে জব্দ করা মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। পরীমণি তার গাড়িটি মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করতেন বলেও অভিযোগে বলা হয়।

সর্বশেষ খবর