শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, দুই সন্তান হাসপাতালে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পরকীয়ার জেরে আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গতকাল সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকলিমার মৃত্যু হয়। এ ঘটনায় তার দুই শিশুসন্তান আবদুল্লাহ (৯) ও  জান্নাত (৫) হাসপাতালে চিকিৎসাধীন আছে। আকলিমা আখাউড়া উপজেলার ধরখারের মামুন মিয়ার স্ত্রী।

মৃত আকলিমার মা তাহেরা বেগম জানান, ১১ বছর আগে ধরখারের বাচ্চু মিয়ার ছেলে মামুনের সঙ্গে পারিবারিকভাবে আকলিমার বিয়ে হয়। বিয়ের পর মামুন ওমানে চলে যায়। প্রবাস থেকে সে ছুটিতে দেশে আসা-যাওয়া করত। মামুন প্রবাসে এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এ নিয়ে মামুনের সঙ্গে আকলিমার কলহ চলে আসছিল। আকলিমার মা অভিযোগ করে জানান, গত দুই বছর আগে মামুন দেশে চলে আসে। এরপরও সে ওই পরকীয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। বৃহস্পতিবার সকালে জানতে পারি আকলিমা তার দুই সন্তান নিয়ে হাসপাতালে ভর্তি। পরে হাসপাতালে এসে জানতে পারি আকলিমা ও তার দুই সন্তানের মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করেছে মামুন। এর মধ্যে হাসপাতালে আকলিমার মৃত্যু হয়েছে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, এক নারীর মৃত্যুর খবর জেনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

সর্বশেষ খবর