মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

ডাকাত দলে স্কুল কলেজের ছাত্র!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ডাকাত দলে স্কুল কলেজের ছাত্র!

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ধারালো ছোরা, বার্মিজ চাকু, চাইনিজ কুড়াল, তিনটি মোটরসাইকেল ও পটকাসহ পাঁচ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ। রবিবার রাত সাড়ে ৯টায় বগুড়া শহরের ভাটকান্দি এলাকার একটি মেহগনি বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের মধ্যে একজন স্কুল ও বাকিরা কলেজের ছাত্র। গতকাল দুপুরে বগুড়া পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এসব তথ্য জানান। এর আগে তাদের আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে রবিবার শহরের বিভিন্ন এলাকায় পুলিশের নজরদারি বাড়ানো হয়েছিল। রাতে সংবাদ আসে ভাটকান্দি ব্রিজের পূর্ব পাশের মেহগনি বাগানের মধ্যে ৮-১০ জন যুবক অবস্থান করছে। সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে চারদিক ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চার-পাঁচজন যুবক অন্ধকারে পালিয়ে যায়। এ সময় পুলিশ পাঁচজনকে গ্রেফতার করতে পেরেছে। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে ২৮ ও ২০ ইঞ্চি লম্বা দুটি ধারালো ছোরা, চাইনিজ কুড়াল, বার্মিজ চাকু ও পাঁচটি পটকা উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। মোটরসাইকেল তিনটির মধ্যে দুটির কোনো রেজিস্ট্রেশন নেই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা পুলিশকে জানায়, ডাকাতি করার জন্য তারা সেখানে অবস্থান করছিল। লেখাপড়ার পাশাপাশি বাড়তি আয়ের জন্য তারা ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা করে। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

 

সর্বশেষ খবর