মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে পিটিয়ে হত্যা

সাভার (ঢাকা) প্রতিনিধি

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে পিটিয়ে হত্যার দায়ে তার স্ত্রী তারা বানুকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে সাভারের বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকায়। পুলিশ গত রবিবার রাত থেকে অভিযান চালিয়েও অভিযুক্ত তিন ভাড়াটে সন্ত্রাসীকে ধরতে পারেনি।

নিহতের নাম আনোয়ার হোসেন (৩০)। তিনি গান্ধারিয়া এলাকার আবুল কাসেম ভুঁইয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার রাতে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে আনোয়ার হোসেন ও তার স্ত্রী তারা বানুর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে রবিবার স্ত্রী বাড়ির পাশের তিন সন্ত্রাসী আকাশ, সাব্বির ও হৃদয়কে ভাড়া করেন।

পরে ওই তিন সন্ত্রাসী বাড়িতে ঢুকে আনোয়ার হোসেনকে বেদম পিটিয়ে ফেলে রেখে যায়। এরপর স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আনোয়ার হোসেনকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘাতক স্ত্রী তারা বানুকে আটক করে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছে তিন সন্ত্রাসী। সাভার মডেল থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ঘাতক স্ত্রীকে আটক করা হয়েছে এবং হত্যাকাণ্ডে অংশ নেওয়া অন্য তিনজনকেও আটকের চেষ্টা চলছে।

 

 

সর্বশেষ খবর